ঋণের টাকার জন্য ধর্ষণ, বিষপানে গৃহবধূর মৃত্যু

কুড়িগ্রামের চর রাজিবপুর উপজেলায় ধার নেওয়া ২০ হাজার টাকা দিতে না পারায় এক গৃহবধূকে দুই মাস ধরে সংঘবদ্ধ ধর্ষণ করে ঋণদাতা। বিচার না পেয়ে লজ্জায়, ক্ষোভে, অপমানে বিষ পান করেন ওই দম্পতি। যার ফলে গৃহবধূর মৃত্যু ঘটে।
মর্মান্তিক এ ঘটনার অভিযোগের ১২ ঘন্টা পর দুইজনকে গ্রেপ্তার করেছে রাজিবপুর থানা পুলিশ। অভিযুক্তরা হলেন মামলার এক নম্বর আসামি রাজিবপুর উপজেলার সদর ইউনিয়নের হলপাড়া গ্রামের আবুসামার ছেলে জয়নাল মিয়া এবং টাঙ্গালিয়াপাড়া এলাকার মো: শহীদ আলীর ছেলে আলম ওরফে আলম কসাই।
শনিবার (১ লা জুন) মামলার এক নম্বর আসামি জয়নাল আবেদিন ও ৩ নম্বর আসামি আলম কসাইকে পার্শ্ববর্তী উপজেলা দেওয়ানগঞ্জ থেকে রাজিপুর থানা অফিসার ইনচার্জ আশিকুর রহমানের নেতৃত্বে ও ওসি তদন্ত আতাউর রহমানের নেতৃত্বে দুইটি টিম অভিযান চালিয়ে এই দুইজন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে।
কুড়িগ্রাম পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম জানান, এ ঘটনায় শুক্রবার রাতেই মামলা হয়েছে।পুলিশ রাতভর অভিযান করে ঘটনার দুইজন মুলহোতা এজাহারনামীয় আসামীকে আটক করেছে। নির্মোহ তদন্ত ও  অভিযান অব্যাহত রয়েছে। দোষীদের বিচারের মুখোমুখি করতে পুলিশের যা যা করনীয়,  তাই করবে এবং ঘটনার সাথে জড়িত প্রত্যেকেই জিজ্ঞাসাবাদ করে প্রনিধাণযোগ্য আইনানুগ ব্যবস্থা নিশ্চিত করতে আমরা বদ্ধপরিকর।
উল্লেখ্য গত শুক্রবার (২৪ মে) ওই দম্পতি বিষপান করেন। পাঁচ দিন ধরে ‘বিষক্রিয়ার’ সঙ্গে লড়াই শেষে গত বুধবার (২৯ মে) দুপুরে ওই গৃহবধূর মৃত্যু হয়। ওই দম্পতির তিন বছরের এক শিশু সন্তান রয়েছে। এই ঘটনা গতকাল ৪ জনকে আসামি করে নিহতের মামা আকবর আলী একটি ধর্ষন মামলা দায়ের করেন।
শেয়ার করুন:

Recommended For You