সৌদি আরবে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই যুবক নিহত

সৌদি আরবে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই যুবক নিহত

বিদ্যুৎস্পৃষ্ট হয়ে কিশোরগঞ্জের ভৈরবের দুই যুবকের সৌদি আরবে মৃত্যু হয়েছে।

রবিবার (২৬ মে) দুপুরে সৌদি  আরব রিয়াদ শহরের একটি বিল্ডিংয়ে এসি মেরামত করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুইজন একই সঙ্গে মারা যায়। এ তথ্য নিশ্চিত করেছেন ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. সেলিম আহমেদ। এ ঘটনায় তার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

নিহত দুই যুবক কিশোরগঞ্জের ভৈরব উপজেলার আগানগর ইউনিয়নের জগমোহনপুরের বাসিন্দা। একজন জগমোহনপুর হাজী বাড়ির সাত্তার মিয়ার ছেলে সাফিকুল মিয়া (৩২) ও অপরজন একই এলাকার বাওয়াল বাড়ির আওয়াল মিয়ার ছেলে মোজাহিদ (২৬)।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন    

পারিবারিক সুত্রে জানা যায়, নিহত সাফিকুল মিয়া সাত বছর আগে কাতার প্রবাসী ছিলেন। বছর দুয়েক আগে সে দেশে আসে। দু’সপ্তাহ আগে সাফিকুল সৌদি আরবের রাজধানী রিয়াদে পাড়ি জমান। মৃত্যুকালে সে স্ত্রী ও দুটি শিশু সন্তান রেখে গেছেন।

এদিকে নিহত মোজাহিদ আড়াই বছর আগে সৌদি আরবের রাজধানী রিয়াদ যান। একই এলাকার হওয়ার মোজাহিদ ও সাফিকুল রিয়াদ শহরের ইশারা ডাইরেক্টর এলাকায় একই সঙ্গে থাকতো। কাজও একই সঙ্গে মিলে মিশে করতো। ২৬ মে দুপুরে রিয়াদ শহরে একটি বিল্ডিংয়ে এসি মেরামত করতে গিয়ে বিদ্যুৎপৃষ্ট হয়ে দুইজন একই সঙ্গে মারা যায়।

আরও পড়ুন: সৌদিতে পাড়ি জমানোর ৩ মাসের মাথায় যুবকের মৃত্যু

এ বিষয়ে নিহত সাফিকুলের মামাতো ভাই রুবেল আহমেদ বলেন, আমার বন্ধু তার শিশু সন্তানদের ভবিষ্যতের কথা চিন্তা করে বিদেশে পাড়ি জমিয়েছিলেন। পরিবারের একমাত্র উপার্জনকারি ছিল আমার ভাই ও বন্ধু সাফিকুল। এখন পরিবারটির কি হবে।

এ বিষয়ে আগানগর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. সেলিম আহমেদ বলেন, একই গ্রামের দুইটি টগবগে যুবকের মৃত্যুর ঘটনায় পুরো ভৈরবে শোকের ছায়া নেমে এসেছে। পরিবারের কথা চিন্তা করে আমাদের গ্রামের সন্তানরা বিদেশে পাড়ি জমায়। একটি দূর্ঘটনায় দুইটি পরিবার আজ সন্তান হারা। দুইটি পরিবারেরই উপার্জনকারি ছিল তারা। আল্লাহ পরিবার দুটির শোক সহিবার তৌফিক দান করুক। তিনি আরো বলেন, মরদেহদুটি যেন ঠিক ভাবে দেশে আনতে পারে সেজন্য নিহতের পরিবারের পক্ষ থেকে চেষ্টা করা হচ্ছে।

শেয়ার করুন:

Recommended For You