শুটারগান ও মাদকসহ অস্ত্র ব্যবসায়ী আটক

রাজশাহীর চারঘাট উপজেলায় অভিযান পরিচালনা করে ২টি ওয়ান শুটারগান, ফেন্সিডিলসহ একজন কুখ্যাত অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৫। বৃহস্পতিবার (২৩ মে) রাতে উপজেলার রাওথা ঘোষপাড়া নামক এলকায় অভিযান পরিচালনা করেন র‌্যাব। ওই সময় অভিযুক্ত রফিকুল ইসলাম (৪২) কে ওয়ান শুটারগান ও মাদকসহ আটক করে। আটককৃত ব্যক্তি মৃত মজিবুর রহমানের ছেলে।

র‌্যাব-৫ এর প্রেরিত বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, ধৃত আসামী একজন এলাকার চিহ্নিত মাদক ও অস্ত্র ব্যবসায়ী। সে পেশায় একজন রিকশা চালক। সে রিকশায় যাত্রী পরিবহণের পাশা-পাশি দীর্ঘদিন যাবত আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাকি দিয়ে অবৈধ আগ্নেয়াস্ত্র, অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল, ইয়াবা সহ বিভিন্ন মাদক সীমান্তবর্তী অজ্ঞাত স্থান হতে নদী পার করে রাজশাহীর বিভিন্ন মাদক ও অস্ত্র ব্যবসায়ীর নিকট বিক্রয় করে আসছিল। তাছাড়া আসামী নিজেও দীর্ঘদিন যাবত হেরোইন ও ইয়াবা সেবন করত।

র‌্যাবের গোয়েন্দা দল ধৃত আসামীর গতিবিধি পর্যবেক্ষণ করে। যার সূত্রে ধরে বৃহস্পতিবার রাতে অভিয়ান পরিচালনা করে। একপর্যায়ে অভিযুক্তকে দেহ তল্লাশী করে ০২ টি ওয়ান শুটারগান উদ্ধার করে। এই ঘটনায় চারঘাট মডেল থানায় একটি মামলা রুজু করা হয়েছে বলে নিশ্চিত করেছেন র‌্যাব-৫।

 

শেয়ার করুন:

Recommended For You