ঝিনাইদহ-১ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হলেন নায়েব আলী

ঝিনাইদহ-১ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হলেন নায়েব আলী

ঝিনাইদহ-১ (শৈলকুপা) আসনের উপনির্বাচনে সংসদ সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী হয়েছেন আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী  জোয়ার্দার‌।

শনিবার (১৮ মে) দুপুরে প্রার্থিতা প্রত্যাহারের শেষ দিনে রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে গিয়ে প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামী লীগের সহসভাপতি নজরুল ইসলাম দুলাল এবং খেলাফত আন্দোলনের প্রার্থী আব্দুল আলিম নিজামী মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। ফলে একমাত্র বৈধ প্রার্থী হিসেবে বেসরকারিভাবে নায়েব আলী জয়ী হয়েছেন।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন     

জেলা নির্বাচন অফিসার মোখলেছুর রহমান জানান, ঝিনাইদহ-১ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী নায়েব আলী জোয়ার্দার‌, খেলাফত আন্দোলনের বটগাছ প্রতীকের প্রার্থী আব্দুল আলিম নিজামী ও স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম মনোনয়নপত্র জমা দেন। মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে দুইজন প্রার্থী মনোনয়ন প্রত্যাহারের জন্য আবেদন জমা দিয়েছেন। ফলে আগামী ৫ এপ্রিল অনুষ্ঠিতব্য উপনির্বাচনে নৌকার প্রার্থী নায়েব আলী জোয়ারদারের প্রতিদ্বন্দ্বী হিসেবে আর কোলো প্রার্থী রইলো না।

এর আগে, গত ১৬ মার্চ ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই থাইল্যান্ডে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। তিনি জেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন। তার মৃত্যুতে আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন।

এদিকে মনোনয়ন প্রত্যাহারের আবেদন জমা দিয়ে স্বতন্ত্র প্রার্থী নজরুল ইসলাম দুলাল বলেন, শৈলকুপার মানুষকে ভালো রাখতে এবং সকল প্রকার হানাহানি, মারামারি, রক্তপাত ও হত্যাযজ্ঞ মুক্ত শৈলকুপা বিনির্মাণে মাননীয় প্রধানমন্ত্রী যে সিদ্ধান্ত নিয়েছেন আমি তার সেই সিদ্ধান্ত এবং নির্দেশনার প্রতি সম্মান জানিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছে।

শেয়ার করুন:

Recommended For You