মন্ত্রীর ছেলে নির্বাচনের মাঠে, শংকায় প্রার্থী ও ভোটার

মন্ত্রীর ছলে নির্বাচনের মাঠে, শংকায় প্রার্থী ও ভোটার

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে ভূমি মন্ত্রীর ছেলেকে নির্বাচনের মাঠে ভোট প্রার্থনা করতে দেখা গেছে। মন্ত্রীর ছেলের এমন কান্ডে ক্ষোভে দুঃখে ফেটে পড়েছেন স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা। এ ঘটনার পর অনেকেই বলতে শোনা গেছে আওয়ামী লীগ দখল হয়ে গেছে।

উপজেলা পরিষদ নির্বাচনে ভূমি মন্ত্রী ও খুলনা- ৫ আসনের সংসদ সদস্য নারায়ণ চন্দ্র চন্দের মেঝো ছেলে সত্যজিৎ চন্দ্র চন্দ রঘুনাথপুর ও রংপুর ইউনিয়নে ঘুরে ঘুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী গাজী এজাজ আহমেদের পক্ষে গণসংযোগ করেন। এ সময় তিনি গাজী এজাজ আহমেদের ঘোড়া প্রতীকের জন্য আশীর্বাদ এবং ভোট প্রার্থনা করেছেন। মন্ত্রীর ছেলের এমন কান্ডে বিব্রত হয়েছেন স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা। তারা বলেন বিএনপি জামাতসহ অন্যান্য দলে প্রার্থী নেই। এখানে আওয়ামী লীগের প্রার্থী রয়েছে। সুস্ঠ সুন্দর নির্বাচন প্রত্যাশা করি। ভোটের মাঠে মন্ত্রীর ছেলে গাজী এজাজ আহমেদের পক্ষে দাপট দেখাচ্ছে। এতে ভোটের দিন সংঘাতের আশঙ্কা বেড়ে যাচ্ছে। মন্ত্রী-এমপি র সন্তানদের নির্বাচন প্রভাব মুক্ত রাখার জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের এখনই ব্যবস্থা গ্রহণ করা উচিত বলে মনে করেন তারা।

নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ গুগল নিউজ অনুসরণ করুন    

স্থানীয় আওয়ামী লীগের একাধিক নবীন ও প্রবীন নেতাদেরা ক্ষোভ প্রকাশ করে বলেন, উপজেলা পরিষদ নির্বাচনে ডুমুরিয়ায় ৩জন প্রার্থীর মধ্যে ২ জনই খুলনা জেলা আওয়ামী লীগের সদস্য। আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেহেতু নৌকা প্রতিক রাখেন নাই সবাই স্বতন্ত্র সেক্ষেত্রে মন্ত্রীর ছেলে কারো পক্ষে গণসংযোগে নামবে এটা সন্তোষজনক নয়।
খুলনা জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. সুজিত অধিকারি বলেন, কেউ যদি নির্বাচনের আচরন বিধি লঙ্ঘন করে ব্যবস্থা নেবে নির্বাচন কমিশন দলীয় শৃঙ্খলা ভঙ্গ করলে আমরা দেখব। এ অভিযোগ আমার জানা নেই। তবে এ ধরনের ঘটনা দূঃখজনক।

ভূমি মন্ত্রী ও খুলনা-৫ আসনের সংসদ সদস্য নারায়ণ চন্দ্র চন্দ মুঠোফোনে বলেন, আমি বর্তমানে ঢাকাতেই আছি। কোন প্রার্থীর সার্পোটে নাই। এখন যে উঠে আসে আসুক।

শেয়ার করুন:

Recommended For You