মায়ামিতে নেইমারকে ‘স্বাগত’ জানালেন বেকহ্যাম

বন্ধু লিওনেল মেসি যুক্তরাষ্ট্রের ক্লাব ইন্টার মায়ামিতে পাড়ি জমিয়েছেন গত গ্রীষ্মে। একই সময়ে নেইমারও ছেড়েছিলেন পিএসজি, তবে তার ঠিকানা হয় সৌদি আরবের ক্লাব আল হিলালে।  

সম্প্রতি এক সাক্ষাৎকারে ইন্টার মায়ামিতে খেলার আগ্রহের কথা জানিয়েছিলেন নেইমার। তবে এই সাক্ষাৎ আপাতত দলবদলের নয়। এই দেখা যে শুধুই ডিনারের জন্যই, তা বোঝা স্পষ্ট হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে বেকহ্যামের করা পোস্টের ক্যাপশনেই। সাবেক ইংলিশ মিডফিল্ডার তার স্ত্রী এবং নেইমার সহ একটা ছবি পোস্ট করে লিখেছেন, ‘বন্ধু স্বাগতম তোমাকে মায়ামিতে।‘ তবে শেষে লিখে দিয়েছেন এটা কেবলই ডিনারের জন্যই।

ডব্লিউ জি নিউজের সর্বশেষ খবর পেতে https://worldglobal24.com/latest/ অনুসরণ করুন

শুক্রবার (২৯ মার্চ) নেইমারের সঙ্গে একটি ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট দিয়েছেন বেকহ্যাম। রাতে বেকহ্যাম ও তার স্ত্রী ভিক্টোরিয়া বেকহ্যামের সঙ্গে রাতের খাবার খেয়েছেন ব্রাজিল তারকা। এরপর মায়ামিতে নেইমারের যোগদানের গুঞ্জন শুরু হলে দলটির অন্যতম এই মালিক জানান সেটি শুধুমাত্র ছিল ডিনারের আমন্ত্রণে নেইমারের সাড়া দেওয়া।

আরও পড়ুন সানিয়া মির্জার রাজনীতিতে নামার গুঞ্জন

অর্থাৎ দলবদল গুঞ্জনের বিষয়টি মোটেই সত্য নয়। সেই পোস্টে অট্টহাসির ইমোজির সঙ্গে একটি ছবি দিয়ে বেকহ্যাম লেখেন, ‘অনলি ফর ডিনার’। পরে আবার নেইমারও মন্তব্যের ঘরে অট্টহাসির ইমোজি দিয়ে লিখেছেন, ‘থ্যাংক ইউ বস।’

শেয়ার করুন:

Recommended For You