বাংলাদেশ নারী ক্রিকেট দলের কিট স্পন্সর কোকা কোলা

বাংলাদেশ নারী ক্রিকেট দলের কিট স্পন্সর হয়েছে কোকা কোলা। আগামী সাড়ে তিন বছরের জন্য বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে এই চুক্তি করেছে বেভারেজ প্রতিষ্ঠানটি। সোমবার (১৮ মার্চ) মিরপুরে এক সংবাদ সম্মেলনে দুই পক্ষের চুক্তির বিষয়ে আনুষ্ঠানিকভাবে জানানো হয়।

কিট স্পন্সরের পাশাপাশি অফিশিয়াল বেভারেজ পার্টনার হিসেবেও বিসিবির সঙ্গে চুক্তি করেছে কোকা কোলা। আগামী ২ বছর পুরুষ, নারী ও অনূর্ধ্ব-১৯ দলসহ সব ফরম্যাট ও ক্যাটাগরিতেই বেভারেজ পার্টনার হিসেবে থাকবে তারা।

আরও পড়ুন:  ড্রেসিং রুমের খবর বাইরে আসা নিয়ে যা বললেন বিসিবি পরিচালক

কোকা কোলা বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক জু উন নাহার বলেন, খেলার আছে মানুষকে ঐক্যবদ্ধ করার অসীম শক্তি। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সঙ্গে এই পার্টনারশিপ, ক্রিকেটের প্রতি মানুষের আবেগের সঙ্গে আমাদের ব্র্যান্ডকে ঐক্যবদ্ধ করার চমৎকার সুযোগ করে দেয়।

আমাদের লক্ষ্য হলো জাতীয় নারী ক্রিকেট দলের স্পন্সর হয়ে, সব স্তরের ক্রিকেট সমর্থন করা এবং এর মাধ্যমে অন্তর্ভুক্তির বিষয়টি তুলে ধরা। পাশপাশি আমরা আরও বেশি সংখ্যক নারীকে ক্রিকেট খেলায় আসার প্রতি উৎসাহিত করতে চাই।

বিসিবির সিইও নিজামউদ্দিন চৌধুরী বলেন, কোকা কোলা বাংলাদেশকে আমাদের কিট স্পন্সর ও অফিশিয়াল বেভারেজ পার্টনার হিসেবে পেয়ে আমরা গর্বিত। নারী ক্রিকেটকে উন্নত করা এবং সব স্তরে প্রতিভার লালন করাই আমাদের লক্ষ্য। এই পার্টনারশিপ সেই লক্ষ্যের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ।

 

শেয়ার করুন:

Recommended For You