মুনতাকা নাওয়াল মানহা টেকনিক্যাল ইন্সটিটিউটের নবীন বরণ অনুষ্ঠিত

পটুয়াখালী সদর উপজেলার কমলাপুর ইউনিয়নের দক্ষিণ ধরান্দীতে প্রতিষ্ঠিত মুনতাকা নাওয়াল মানহা টেকনিক্যাল ইন্সটিটিউটটের এস.এস.সি ভোকেশনাল শিক্ষাক্রমে নবম শ্রেণিতে ভর্তিকৃত শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(১৭ ফেব্রুয়ারী) ইন্সটিটিউট ক্যাম্পাসে ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. রুহুল আমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে নবাগত শিক্ষার্থীদের আনুষ্ঠানিকভাবে বরণ করে নেয় ইনস্টিটিউট কর্তৃপক্ষ। নবীন বরণ অনুষ্ঠানে কয়েকশ শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকরা অংশগ্রহণ করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কমলাপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও মুনতাকা নাওয়াল মানহা টেকনিক্যাল ইন্সটিটিউটের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব আব্দুস সালাম মৃধা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ইন্সটিটিউটের সাংগঠনিক কমিটির সদস্যবৃন্দ, ইউনিয়নের প্রতিষ্ঠান প্রধানগন এবং স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। নবীন বরণ অনুষ্ঠানের সমন্বয়কের দায়িত্ব পালন করেন উপাধ্যক্ষ প্রকৌশলী মোঃ শামিম মিয়া। প্রধান অতিথি আব্দুস সালাম মৃধা বলেন, একদিন আমি থাকব না, কিন্তু এ শিক্ষাপ্রতিষ্ঠান রয়ে যাবে। এই গ্রামে আমার পরিবারের পক্ষ থেকে শিক্ষা ও স্বাস্থ্য খাতের প্রতিষ্ঠানগুলো প্রতিষ্ঠা করা হয়েছে সেগুলো যেন আমার অনুপস্থিতিতেও সঠিকভাবে চলে সে জন্য সবার কাছে আমি আহ্বান জানাই।

শেয়ার করুন:

Recommended For You