ছয় মাসে বিদ্যুৎ বিল থেকে আদায় উনিশ কোটি টাকা

গত ছয় মাসে সাতক্ষীরা পল্লী বিদ্যুৎ সমিতি শ্যামনগর জোনাল অফিসের আওতায় বিল থেকে আদায় হয়েছে উনিশ কোটি টাকারও বেশি।

শ্যামনগর জোনাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার সঞ্জিত কুমার মন্ডল জানান, ২০২৩ সালের জুলাই থেকে ডিসেম্বর মাসে বিদ্যুৎ বিল থেকে আদায়কৃত টাকার পরিমান উনিশ কোটি আটষট্রি লক্ষ পঁচাত্তর হাজার চৌষট্রি টাকা। এর মধ্যে শুধু ডিসেম্বর মাসে আদায়কৃত টাকা দুই কোটি ছিয়াশি লক্ষ বিয়াল্লিশ হাজার তিন শত আটষট্রি টাকা। বিলকৃত টাকার পরিমান বিগত ছয় মাসে কুড়ি কোটি তিপান্ন লক্ষ একুশ হাজার ছয়শত উনিশ টাকা। ডিসেম্বর মাসে বিলকৃত টাকার পরিমান দুই কোটি তেষট্রি লক্ষ তেতাল্লিশ হাজার চার শত চৌষট্রি টাকা। এ ক্ষেত্রে বিদ্যুৎ বিল আদায়ের হার বিগত ছয় মাসে ৯৫.৮৯%। ডিসেম্বর মাসে ১০৮.৭৩%।

শ্যামনগর জোনাল অফিসের আওতায় বিদ্যুতের সংযোগকৃত গ্রাহক সংখ্যা বিরাশি হাজার সাতশত পঁচানব্বই জন। বিগত ছয় মাসে বিলকৃত গ্রাহকের সংখ্যা সাত্তার হাজার সাতশত ছত্রিশ জন। ২০২৩ সালের জুলাই থেকে ডিসেম্বর পর্যন্ত মিটার স্থাপন হয়েছে নয়শত চুরানব্বইটি ও পরিবর্তন নয়শত তেইশটি এর মধ্যে শুধু ডিসেম্বর মাসে স্থাপন এক শত পঁচিশটি ও পরিবর্তন দুই শত আটষট্রি। পুনঃ সংযোগ ছয় মাসে নয় শত চারটি শুধু ডিসেম্বর মাসে এক শত আটাত্তরটি।

তিনি আরও জানান, জুলাই- ডিসেম্বর মাসে মিটার বিচ্ছিন্ন করণ এক হাজার চারশত বত্রিশটি। শুধু ডিসেম্বর মাসে বিচ্ছিন্ন করণ চার শত ছয়টি।  ছয় মাসে নতুন সংযোগের আবেদনপত্র গ্রহণ ও তদন্ত করেছেন এক হাজার দুই শত অষ্টআশিটি এর মধ্যে ডিসেম্বর মাসে একশত বত্রিশটি। ছয় মাসে অভিযান পরিচালনা করা হয়েছে একশত ষোলটি। ডিসেম্বর মাসে চব্বিশটি।

 

শেয়ার করুন:

Recommended For You