সাভারে সাবেক ইউপি চেয়ারম্যানের বাড়িতে হামলা, আহত ৩

সাভারে পূর্ব শত্রুতার জেরে সাবেক এক চেয়ারম্যানের বাড়িতে হামলার ঘটনা ঘটেছে। এই ঘটনায় তিনজন আহতসহ প্রায় ২ লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে। হামলা ও ভাঙচুরের ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা মামলা (নং-২৪) দায়ের করেছেন বিরুলিয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ভুক্তভোগী সাইদুর রহমান সুজন। 

রোববার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ও বিরুলিয়া পুলিশ ফাড়ির ইনচার্জ দিদারুল ইসলাম। এর আগে, বুধবার বিকেলে উপজেলার বিরুলিয়া ইউনিয়নের কাকাবো এলাকায় সাবেক চেয়ারম্যানের বাড়িতে এই হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় আহতরা হলেন- মো. আশরাফ (৪০), মো. রনি (২৮), রাইসুল ইসলাম ইনজিয়াল (১৮)। অপরদিকে হামলায় অভিযুক্তরা হলেন আসলাম হোসেনের ছেলে মো. মামুন হাসান (৩৮), মৃত আক্কাছ আলীর ছেলে ফরিদুল ইসলাম (৪০), এখলাছ মিয়ার ছেলে মোস্তফা মিয়া, মৃত আলী মিয়ার ছেলে ফরিদুল ইসলাম (৪০)সহ অজ্ঞাত ৪/৫জন।

হামলার আহত রাইসুল ইসলাম ইনজিয়াল বলেন, ঘটনার দিন ৮/১০জন লোক দেশিও অস্ত্রসহ আমাদের বাড়িতে হামলা চালিয়ে বাড়ির প্রধান গেইট ভেঙে ভেতরে প্রবেশ করে। এসময় তারা অকথ্য ভাষায় গালিগালাজ ও আমাদের লোকজনদের মারধর করে।

বিরুলিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান সাইদুর রহমান সুজন বলেন, পূর্ব শত্রুতার জের ধরে চিহ্নিত ভূমিদস্যু মামুন হোসেন ও তার লোকজন আমার বাড়িতে হামলা করে। এসময় আমার বড় ছেলে রাইসুল ইসলাম ইনজিয়ালসহ তিনজন আহত হয়েছে। এছাড়া ভাঙচুর করে কমপক্ষে ২ লক্ষ টাকার ক্ষতিসোধন করে সন্ত্রাসীরা।

এ বিষয়ে জানতে অভিযুক্ত মামুন হোসেনের সাথে একাধিকবার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করলেও তিনি কল রিসিভ করেননি। সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ও বিরুলিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ দিদারুল ইসলাম বলেন, সাবেক চেয়ারম্যানের বাড়িতে হামলার ঘটনায় মামলা দায়ের হয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলমান রয়েছে।

শেয়ার করুন:

Recommended For You