ব্রাজিলিয়ান রকির প্রথম গোলে জয়ে ফিরলো বার্সেলোনা

বার্সেলোনার হয়ে পাঁচ ম্যাচ খেলে গোলহীন ছিলেন ব্রাজিলিয়ান তরুণ সেনসেশন ভিটর রকি। সেই সঙ্গে হারের বৃত্তে ঘুরপাক খাচ্ছিল কাতালানরা। নিজের ষষ্ঠ ম্যাচে এসে গোলের দেখা পেয়েছেন রকি। আর তার গোলেই জয়ে ফিরেছে বার্সা। রকির গোলে ওসাসুনাকে ১-০ গোলে হারিয়ে তিন পয়েন্ট পেয়েছে জাভি হার্নান্দেজের দল। 

বুধবার (৩১ জানুয়ারি) রাতে ঘরের মাঠ অলিম্পিক স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে আক্রমণাত্মক খেলতে থাকে বার্সেলোনা। ম্যাচের পঞ্চম মিনিটে গোলের সুযোগ পেয়েও হাতছাড়া করেন জোও ফেলিক্স। এরপর একাধিক আক্রমণ করেও গোল পেতে ব্যর্থ হয় বার্সা। শেষ পর্যন্ত গোলশূন্য সমতায় থেকে বিরতিতে যায় দু’দল।

বিরতি থেকে ফিরেও একের পর এক আক্রমণ করে ওসাসুনা ডিফেন্সকে ব্যস্ত রাখে বার্সেলোনা। তবে একের পর এক সুযোগ মিস করতে থাকেন রবার্ট লেভানডভস্কি-ফেলিক্সরা। ম্যাচের ৬২ মিনিটে বদলি হিসেবে মাঠে নামেন ব্রাজিলিয়ান তরুণ সেনসেশন রকি।

মাঠে নামার এক মিনিটের মধ্যে বাজিমাত করেন এই ব্রাজিলিয়ান। ৬৩ মিনিটে গোল করে দলকে লিড এনে দেন রকি। কানসেলোর ক্রসে হেডে বল জালে জড়ান তিনি। শেষ পর্যন্ত আর কোনো গোল না হলে ১-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সা। এই জয়ে ২২ ম্যাচে ১৪ জয় ও ৫ ড্রয়ে ৪৭ পয়েন্ট নিয়ে তিনে আছে বার্সেলোনা। তাদের চেয়ে এক ম্যাচ কম খেলে ৫৪ পয়েন্ট নিয়ে দুইয়ে রিয়াল মাদ্রিদ। ২২ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে মৌসুমের চমক জিরোনা।

শেয়ার করুন:

Recommended For You