প্রসবের পর হাসপাতালে সন্তান রেখেই আত্মগোপনে মা

কণ্যাসন্তান প্রসবের পর হাসপাতালে সন্তান রেখেই আত্মগোপন করেছেন নবজাতকের মা  ও তার স্বজনরা। বৃহস্পতিবার সকালে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের গাইনি বিভাগে ওই সন্তানের জন্ম হয়। খোঁজাখুঁজির পর নবজাতকের মাকে না পেয়ে পুলিরে দ্বারস্থ হয় হাসপাতাল কর্তৃপক্ষ। 

চুয়াডাঙ্গা সদর হাসপাতাল সূত্রে জানা যায়, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে পাপিয়া খাতুন (২৫) নামের এক নারী হাসপাতালের গাইনি বিভাগে একটি কণ্যাসন্তান প্রসব করেন। এরপর্যায়ে সন্তানকে অন্য রোগীর স্বজনদের কাছে রেখে উধাও হয়েছে যান ওই নারী।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডা. ওয়াহেদ মাহমুদ রবিন বলেন, সকাল ৮টার দিকে প্রসব ব্যথা নিয়ে স্বজনদের সঙ্গে হাসপাতালের জরুরি বিভাগে আসেন ওই নারী। হাসপাতালের রোগী ভর্তির রেজিস্ট্রার অনুযায়ী পাপিয়া খাতুন চুয়াডাঙ্গা সদর উপজেলার কেষ্টপুর গ্রামের আলমগীর হোসেনের স্ত্রী।

শিশুটি হাসপাতালের সমাজসেবা অফিসের তত্ত্বাবধায়ন নে আছে। চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের পরিদর্শক (ওসি) শেখ সেকেন্দার আলী বলেন, ঘটনা জানার পরই ওই নারীর সন্ধানে মাঠে নেমেছে সদর থানা পুলিশ। আমরা তাকে শনাক্তের চেষ্টা চালাচ্ছি। তাকে পেলেই বিস্তারিত জানা যাবে।

শেয়ার করুন:

Recommended For You