ভবিষ্যতে শিক্ষাজীবনে আরো উন্নতি করে দেশ ও জাতি গঠনে ভূমিকা রাখতে হবে : গালিব

পাবনা-৪ (আটঘরিয়া-ঈশ্বরদী) আসনের সংসদ সদস্য জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান শরীফ গালিব বলেছেন, তোমরা ভালো পড়ালেখা করে ভালো রেজাল্ট করে তোমাদের পিতা-মাতা, শিক্ষক- শিক্ষিকাবৃন্দ তোমাদেরকে নিয়ে গর্বে বুক ভরে যাতে পারে। সেই ভাবে নিজেদেরকে গড়ে তুলতে হবে।   
তোমাদের সবার জন্য দোয়া রইল, যেন ভবিষ্যতে শিক্ষাজীবনে আরো উন্নতি করে দেশ ও জাতি গঠনে ভূমিকা রাখতে হবে। যাই হোক, বিদায়ী মুহূর্তে আর বেশি কিছু বলতে চাই না, এই প্রতিষ্ঠান এবং প্রতিষ্ঠানের সকল শিক্ষক/শিক্ষিকাবৃন্দের উজ্জ্বল ভবিষ্যৎ ও দীর্ঘায়ু কামনা করছি।
বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকালে আটঘরিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে নবীন বরণ, বিদায় ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি একথা গুলো বলেন। আটঘরিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের আয়োজনে নবীন বরণ, বিদায় ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার নাহারুল ইসলাম। সার্বিকতত্বাবধানে ছিলেন আটঘরিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলাল হোসেন খান।
এসময় বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য তানভীর ইসলাম,  আটঘরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মেয়র শহিদুল ইসলাম রতন, আটঘরিয়া থানার অফিসার ইনচার্জ ওসি হাদিউল ইসলাম, উপজেলা স্বাস্থ্য পঃ পঃ কর্মকর্তা ডা. আব্দুল্লাহ আল আজিজ, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এসএম শাজাহান আলী, দেবোত্তর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবা খাতুন মায়া, দেবোত্তর কবি বন্দে আলী মিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহাতাব উদ্দিন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সহকারী শিক্ষক হেলাল উদ্দিন খান। ছাত্র ছাত্রীদের মধ্যে বক্তব্য রাখেন দশম শ্রেনীর শিক্ষার্থী রাইমা বিনতে রাসেল, ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী মাইশা মেহজাবিন, মুহতাসিম,
আটঘরিয়া সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক রুহুল আমিন, সিনিয়র শিক্ষক মোজাম্মেল,  ফারুক হোসেন, আবু রাসেল, শরিফুল ইসলাম রঞ্জু সহ শিক্ষক/শিক্ষিকা, ছাত্র ছাত্রী সহ অনেকেই। অনুষ্ঠান শুরুতেই অতিথিবৃন্দ শিক্ষার্থীদেরকে ফুল দিয়ে বরণ করে নেন। পরে সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
শেয়ার করুন:

Recommended For You