কুড়িগ্রামে পুলিশের শীতবস্ত্র বিতরণ

আজ সোমবার (১৫ জানুয়ার) চর রাজীবপুর উপজেলার ঢূষমারা এলাকার প্রত্যন্ত মোহনগঞ্জ চরের প্রায় ২০০ শতাধিক বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে সরকারের পক্ষে শীতবস্ত্র বিতরন করেন কুড়িগ্রাম পুলিশ সুপার (এসপি) আল আসাদ মো: মাহফুজুল ইসলাম।  
হাড়-কাপানো এই শীতে শীতবস্ত্র পাওয়ার তালিকায় ছিলেন বয়স্ক, প্রতিবন্ধীসহ অত্র এলাকার পিছিয়েপড়া মানুষেরা। শীতবস্ত্র বিতরনের পাশাপাশি স্কুলগামী ক্ষুদে শিক্ষার্থীদের মিষ্টি ও চকলেট বিতরন করে পুলিশ। পুলিশ সুপার আল আসাদ মো: মাহফুজুল ইসলাম বলেন, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন ধারাবাহিকভাবে এই শীতে বিভিন্ন এলাকায় শীতবস্ত্র বিতরন করছে। আমরা আজ কুড়িগ্রামের প্রত্যন্ত চরের মোহনগঞ্জের মানুষের পাশে দাড়াতে পেরে ভালো ফিল করছি। সাধ্যমত আমাদের এই প্রচেষ্ঠা অব্যাহত রাখবো।

জেলা পুলিশ কুড়িগ্রামের শীতবস্ত্র বিতরন কালে আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ রুহুল আমীন, উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম, উলিপুর সরকারি কলেজের উপাধ্যাক্ষ  যোবায়ের আল মুকুল, রাজিবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আশিকুর রহমান পিপিএম, টিআই সদর ট্রাফিক বানিউল আনামসহ জেলা পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।

শেয়ার করুন:

Recommended For You