ক্ষমতাসীনদের সীমাহীন লুটতরাজ, জুলুম, খুন,গুম ও অনিয়ম  জারি রাখার নির্বাচনে দেশপ্রেমিক জনতা ভোট বর্জন করবেঃ চরমোনাই পীর

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, ৭ জানুয়ারি প্রহসনের ভোট বর্জনের মাধ্যমে সরকারের অপকর্ম রুখে দিতে হবে। প্রহসনের নির্বাচন মাফিয়া চক্রের প্রধান ঠিক রেখে আঞ্চলিক মাস্তান বাছাইয়ের তামাশায় পরিণত হয়েছে। এই কথিত নির্বাচন বিরোধী দলগুলোর দাবির যথার্থতা আবারো প্রমাণ করলো যে, কোন দলীয় সরকারের অধীনে কোন সুষ্ঠু ও অবাধ নির্বাচন হতে পারে না। ৭ জানুয়ারির নির্বাচন আমার আপনার মৌলিক অধিকার কেড়ে নেয়ার নির্বাচন। এই নির্বাচন আমার আপনার ভোট জালিয়াতি করে ক্ষমতাসীনদের সীমাহীন লুটতরাজ, জুলুম, খুন,গুম ও অনিয়ম জারি রাখার নির্বাচন। এই নির্বাচন দেশের সম্পদ বিদেশে পাচার করা, ব্যাংকগুলো শূণ্য করা, চুরি করে কোটিপতি হওয়ার অবৈধ পদ্ধতিকে অব্যাহত রাখার নির্বাচন। এই নির্বাচন হলো ক্ষমতাসীনদের পারস্পরিক ক্ষমতা ভাগাভাগির নির্লজ্জ খেলা। ফলে এই নির্বাচনে ভোট দেয়ার মানে হলো, ক্ষমতাসীনদের সকল অন্যায়,জুলুম ও দুর্নীতিকে বৈধতা দেয়া। যা কোনভাবেই  দেশপ্রেমিক জনতার জন্য উচিত নয়।
আজ শুক্রবার বরিশালের চরমোনাই মাদরাসায় বিভিন্ন পর্যায়ের লোকজন সাক্ষাত করতে এলে তাদের উদ্দেশ্যে পীর সাহেব চরমোনাই আরও বলেন, যাদের মধ্যে দেশপ্রেম আছে, যারা দুর্নীতি, জুলুম-লুটতরাজকে ঘৃণা করেন, যারা মানুষের অধিকারকে সম্মান করেন, তারা কেউ ৭ জানুয়ারি ভোট কেন্দ্রে যাবেন না। যারা আল্লাহকে ভয় করেন, যারা মাজলুমের বদদোয়াকে ভয় করেন, তারা কেউ ভোট দেবেন না। যারা ৭১ এর মুক্তিযুদ্ধের চেতনা লালন করেন, যারা দেশের জন্য জীবন উৎসর্গকারীদের সম্মান করেন, তারা কেউ ৭ জানুয়ারি ভোট কেন্দ্রে যাবেন না। নির্বাচন সংশ্লিষ্ট সবাইকে বলবো, আপনারা কেউ এই দেশবিরোধী অবৈধ নির্বাচনে জালিমদের সহযোগিতা করবেন না। প্রশাসনের কর্মচারী-কর্মকর্তা এবং আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে বলবো, প্রজাতন্ত্রের দায়িত্বশীল হিসেবে আপনারা জনগণের বিপক্ষে গিয়ে সরকারের কোন অবৈধ হুকুম তামিল করবেন না। আপনারা কেউ প্রহসনের নির্বাচনে সহযোগিতা করবেন না। এই জনবিরোধী প্রহসনের নির্বাচনে যারা সহযোগিতা করবে, জনগণ তাদেরকে কিছুতেই ক্ষমা করবে না।
তিনি বলেন, সরকার দেশের সার্বভৌমত্ব বিকিয়ে দিয়ে, অর্থনীতিকে ধ্বংস করে হলেও ক্ষমতায় থেকে যাওয়ার ব্যাপারে বদ্ধপরিকর। রাজনীতিতে হীন থেকে হীনতর সব কৌশল অবলম্বন করে তারা ক্ষমতায় থাকার পাঁয়তারা করে যাচ্ছে। সত্যি বলতে কি; আধুনিককালে কেউ ক্ষমতায় থাকার জন্য এতটা নির্লজ্জ, দেশের প্রতি এতো আত্মঘাতি, এতো হিংস্র ও এতোটা বেপরোয়া হতে দেশপ্রেমিক জনতা ৭ জানুয়ারীর প্রহসনের ভোট বর্জন করুন।
ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তর সভাপতি প্রিন্সিপাল হাফেজ মাওলানা শেখ ফজলে বারী মাসউদ বলেছেন, আগামী ৭ জানুয়ারী বাংলাদেশ বিশ্ববাসীর সামনে এক কলঙ্কিত অধ্যায় সৃষ্টি করতে যাচ্ছে। এটা জাতির জন্য লজ্জাজনক, অপমানজনক। বঙ্গবন্ধু কন্যা এ কলঙ্কের মহানায়ক হয়ে থাকবে। এ কলঙ্কের আয়োজক হিসেবে নতুন প্রজন্ম দলকানা বর্তমান নির্বাচন কমিশনকে কখনো ক্ষমা করবে না। দেশপ্রেমিক জনতা পাতানো— প্রহসনের এ ভোট বর্জন করবে। শুক্রবার সকালে রাজধানী উত্তরের কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের এক সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আলহাজ্ব আনোয়ার হোসেন, মাওলানা নুরুল ইসলাম নাইম, মাওলানা মুহাম্মাদ আরিফুল ইসলাম, আলহাজ্ব হাসমত আলী, ইঞ্জিনিয়ার মুরাদ হোসেন, মুফতী ফরিদুল ইসলাম, মুফতী মোঃ মাছউদুর রহমান, ডাঃ মুজিবুর রহমান, মুফতী নিজাম উদ্দীন, ইঞ্জিনিয়ার গিয়াস উদ্দীন পরশ, এড. শওকত আলী হাওলাদার, মাওলানা সিরাজুল ইসলাম, রাকিবুল ইসলাম, মুহাম্মদ নাজমুল হাসান, হাজী আলাউদ্দীন, মাওলানা আব্দুল কুদ্দুস রশিদী, মুফতী হাবিবুল্লাহ, হাফেজ নিজাম উদ্দীন প্রমুখ।
সভায় অন্যান্য বক্তরা বলেন, এই প্রহসনের নির্বাচন আয়োজন দেশের যে হাজার হাজার কোটি টাকা ব্যয় করা হচ্ছে তার প্রতিটি টাকার হিসাব আউয়াল কমিশন থেকে নেয়া হবে। জনগণের ঘাম ঝড়ানো ট্যক্সের টাকা দলীয় কাউন্সিল আয়োজনের জন্য দেয়া হয়নি। দেয়া হয়েছে দেশ ও জনগণের উন্নয়নের জন্য। এক তরফা পাতানো নির্বাচনের জন্য নয়।
শেয়ার করুন:

Recommended For You