শ্রীপুরে অগ্নিকান্ডে ৭ দোকান ভস্মিভূত

গাজীপুরের শ্রীপুরে অগ্নিকান্ডে সাত দোকান ভস্মিভূত হয়েছে। আগুনে ওইসব দোকানের সব মালামাল পুড়ে ছাই হয়ে গেছে। ফায়ার সার্ভিসের কর্মীরা এক ঘন্টা চেষ্টা করে আগুণ নিয়ন্ত্রনে আনে। মঙ্গলবার (৬ ডিসেম্বর) বিকেল ৩ টায় উপজেলার তেলিহাটি ইউনিয়নের জৈনাবাজারে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। অগ্নিকান্ডে সফি উদ্দিন ও মোখলেছের লেপ তোষকের দোকান, শহিদুল্লাহ্র ফার্মেসী, হেলাল ক্রোকারিজ, বাচ্চু মিয়ার মুদি দোকান, ঢাকা বিরিয়ানি হাউজ এবং মুজিবুরের কম্পিউটার দোকান ক্ষতিগ্রস্থ হয়।

স্থানীয় ব্যবসায়ী সাংবাদিক তাজুল ইসলাম সানি জানান, বিকেল ৩ টার দিকে বিরয়িানি ও লোপতোষকের দোকান থেকে ধোঁয়া বের হতে দেখে ব্যবসায়ীরা। তবে কোন দোকান থেকে অগ্নিকান্ডের সূত্রপাত তা নিশ্চিত করে কেউ বলেতে পারেনি। মুহুর্তের আগুণ আশেপাশের আরো ৫ টি দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে শ্রীপুরের মাওনা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌছে আগুন নিয়কন্ত্রনে আনে।

শ্রীপুরের মাওনা ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ইফতেখার হোসেন রায়হান চৌধুরী জানান, আগুল লাগার খবরে ফায়ার সার্ভিসের কর্মীরা তাৎক্ষনিক ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে কাজ শুরু করে। ফায়ার সার্ভিসের দুটি ইউনিটটের কর্মীরা এক ঘন্টা চেষ্টা করে বিকেল ৪ টায় আগুণ নিয়ন্ত্রনে আনে। ততক্ষনে ওইসব ব্যবসা প্রতিষ্ঠানের ভিতরে থাকার সব মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি। তাৎক্ষনিক আগুণ লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমান জানা যায়নি।

ডব্লিউজি/এআর

শেয়ার করুন:

Recommended For You