শ্বশুড়বাড়িতে পিকনিকে ব্যস্ত সাকিব

সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাকিব আল হাসানের সহধর্মিণী উম্মে আহমেদ শিশির পিকনিকের কয়েকটি ছবি পোস্ট করেছেন। সেখানে সাকিবকে দেখা যায় তার ছেলে আইজাকে নিয়ে মোটর বাইকে বসে আছেন। তারকা এই অলরাউন্ডারকে রান্নার চুলায় কাঠ দিয়ে কাজে সাহায্য করতেও দেখা যায়। আর ক্যাপশনে সাকিবের স্ত্রী শিশির জানিয়েছেন, রান্নাটা করছেন তিনিই, ‘যখন শ্বশুড়বাড়িতে থাকি তখন পিকনিকে আমিই গরুর মাংস রান্না করি।’

ভারতের বিপক্ষে এক মাসের লম্বা সিরিজ শেষে আপাতত ক্রিকেটের কোনো ব্যস্ততা নেই সাকিবের। তবে ২০২৩ সালের প্রথম সপ্তাহেই আবারো ব্যাট বল হাতে মাঠে নামতে হবে সাকিবকে। ৬ জানুয়ারি থেকে মাঠে গড়াতে যাচ্ছে বিপিএলের নবম আসর। সেখানে ফরচুন বরিশালের হয়ে মাঠ মাতাতে দেখা যাবে সাকিবকে।

বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় বিজ্ঞাপন বলা হয়ে থাকে সাকিব আল হাসানকে। ১৪ বছর ধরে আছেন বিশ্বসেরা অলরাউন্ডারের দৌড়ে। বর্তমান সময়েও আছেন ওয়ানডেতে শীর্ষ অলরাউন্ডারদের তালিকায়। বছরের শেষ সময়ের ছুটিতে সেই সাকিবই বনে গেলেন সাধারণ মানুষ। আমেরিকায় নিজের বাড়ি থাকলেও তারকা এই ক্রিকেটার এখন পরিবার নিয়ে সময় কাটাচ্ছেন নিজ গ্রামে।

ছুটির সময়টা বিদেশের কোনো পাহাড় বা সমুদ্রে না ঘুরে এ বার নিজ জন্মভূমি মাগুরাতে ফিরে গেলেন সাকিব। সেখানেই পরিবারের সঙ্গে পিকনিক করে ব্যস্ত সময় কাটাচ্ছেন বিশ্বসেরা এই অলরাউন্ডার।

এর আগে গতকাল ভারতের বিপক্ষে মিরপুর শের-ই বাংলা স্টেডিয়ামে সিরিজের শেষ টেস্টে ৩ উইকেটে হেরেছে বাংলাদেশ। আশা জাগিয়েও শেষ পর্যন্ত ভারতের সাথে পেরে উঠেনি সাকিব আল হাসানের দল। বছরের শেষ টেস্ট সিরিজ রাঙাতে না পারলেও বাংলাদেশ দল ঠিকই ওয়ানডে সিরিজ নিজেদের করে নিয়েছে। ভারতকে ২-১ ব্যবধানে সিরিজ হারিয়েছে লিটন দাসের নেতৃত্বাধীন দল।

 

শেয়ার করুন:

Recommended For You