শিগগিরই পদত্যাগ করুন, সরকারকে গয়েশ্বর

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, ‌‘চলমান আন্দোলনে সরকারের পদত্যাগ দাবি করছি। সরকার স্বেচ্ছায় পদত্যাগ না করলে ধারাবাহিকভাবে আন্দোলন করে যাবো। সেই ধারাবাহিকতা রক্ষার্থে আগামী ৩০ ডিসেম্বর পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে।’ শুক্রবার দুপুরে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বোয়ালি ইউনিয়ন বিএনপির সভাপতি আলী আজম খানের শোকাহত পরিবারকে সমবেদনা জানাতে য়ে সাংবাদিকের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

গয়েশ্বর বলেন, ‘একটি সুষ্ঠু অবাধ নিরপেক্ষ নির্বাচনের পরিবেশ সৃষ্টি করার জন্য সরকারের কাছে আহ্বান জানাই। আপনারা শিগগিরই পদত্যাগ করুন, মানুষের ভোটাধিকার ফিরিয়ে দিন।’ এসময় উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় বিএনপি সাংগঠনিক সম্পাদক আব্দুল সালাম আজাদ, সহ-সাংগঠনিক সম্পাদক বেনজির আহম্মেদ টিটু, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য কাজী সায়েদুল আলম বাবুল ও মজিবুর রহমান, গাজীপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক রিয়াজুল হান্নান শাহ, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক পারভেজ আহম্মেদসহ বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

এর আগে বিএনপির ওই নেতার বাড়িতে দলটির জাতীয় স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়সহ নেতাকর্মীরা উপস্থিত হয়ে শোকাহত পরিবারকে সান্ত্বনা ও মামলা চালানোর জন্য আর্থিক সহযোগিতা করেন। পরে তারা মরহুমের কবর জিয়ারত করেন। উল্লেখ্য, গত মঙ্গলবার তিন ঘণ্টার জন্য প্যারোলে মুক্তি পেয়ে বোয়ালী ইউনিয়ন বিএনপির সভাপতি আলী আজম খান নিজ বাড়িতে গিয়ে হাতকড়া ও ডান্ডাবেড়ি পরা অবস্থায় তার মায়ের জানাজা পড়েন। ওই ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে আলোচনা-সমালোচনা ঝড় ওঠে।

ডব্লিউজি/এআর

শেয়ার করুন:

Recommended For You