মাদারীপুরে সড়ক দুর্ঘটনা : সন্ধান মিলছে না চালক-সুপারভাইজারের

মাদারীপুরের শিবচর উপজেলায় ইমাদ পরিবহনের সড়ক দুর্ঘটনায় খুলনার ৯ যাত্রীর মধ্যে ৩ যাত্রীর সন্ধান মিলছে না। তারা হলেন- আবিদ, আশরাফুজ্জামান লিংকন ও মহাদেব। রোববার (১৯ মার্চ) দুপুরে ইমাদ পরিবহনের খুলনা রয়্যাল মোড়ের কাউন্টার মাস্টার শরীফ আল মামুন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ভোর ৪টা ৫৫ মিনিটে ৪ যাত্রী নিয়ে ইমাদ পরিবহনের ২০৩ নম্বর কোচ সোনাডাঙ্গা উপজেলায় যায়..। সেখান থেকে আরো ৫ যাত্রী নিয়ে ৫টার দিকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যায়। পরবর্তীতে সকালে ৮টার দিকে মাদারীপুর শিবচরের কুতুবপুর এলাকায় এই দুর্ঘটনার শিকার হয়। কাউন্টার মাস্টার শরীফ আরো বলেন, সকালে ৬ যাত্রীর সাথে মোবাইলে কথা হয়েছে। তবে তিন যাত্রীর সাথে যোগাযোগ করতে পারিনি। এছাড়া চালক ও সুপারভাইজারেরও কোনো সন্ধান মেলেনি।

ওই বাসে থাকা রয়্যাল মোড়ের যাত্রী ফয়সালের মোবাইল নম্বরে ফোন দিলে একজন এ্যাম্বুলেন্স চালক বলেন, মোবাইল ফোনের মালিক গুরুতর আহত হয়েছে। কোনো কথা বলতে পারছেন না। তাকে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজের উদ্দেশ্যে নেয়া হচ্ছে। তার অবস্থা তেমন ভালো নয়…। এ বলে সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

সোনাডাঙ্গা থেকে ওঠা ইমাদ পরিবহনের অপর যাত্রী রফিকুল ইসলাম বলেন, বেঁচে আছি এবং সুস্থ আছি।

নিখোঁজ যাত্রী আসফাকুজ্জামান লিংকনের বড় ভাই বিংসাম বলেন, আমরা খুলনার বাসিন্দা। কাজের সুবাদে রাজবাড়িতে থাকতে হয়। ছোট ভাই একজন ব্যবসায়ী। ব্যবসার কাজে তাকে ঢাকা ও খুলনায় থাকতে হয়। আজ সকালে তার ঢাকায় আসার কথা। তার সাথে যোগাযোগ করার শত চেষ্টা করেও পাওয়া যাচ্ছে না…।

ডব্লিউজি/এআর

শেয়ার করুন:

Recommended For You