নোবিপ্রবিতে তরুণ কলাম লেখক ফোরামের পূর্ণাঙ্গ কমিটি

বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) শাখার ২০২২-২০২৩ বর্ষের পূর্ণাঙ্গ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সংগঠনটির সভাপতি সাবিহা তাসনিম ও সাধারণ সম্পাদক সাজবীর হাসান সই করা এক বিজ্ঞপ্তির মাধ্যমে ১১ সদস্য বিশিষ্ট এই পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটিতে স্থান পাওয়া অন্যান্যরা হলেন,সহ-সভাপতি:মো আবু সুফিয়ান,যুগ্ম সাধারণ সম্পাদক: মো ফাহাদ হোসেন,সাংগঠনিক সম্পাদক: মো. রিয়াদুল ইসলাম,অর্থ সম্পাদক: মোছাম্মৎ মোরশেদ আক্তার, দপ্তর সম্পাদক: ফজলে রাব্বি,প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক: শাহ মোনতাসির হোসেন মিহান,প্রচার সম্পাদক: তাওহিদ আলম সিদ্দিকি,তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক: তালুকদার মমতাজ জাহান,সাহিত্য ও প্রকাশনা বিষয়ক সম্পাদক: শারমিন সুলতানা শিখা।

সংগঠনটির সভাপতি সাবিহা তাসমিম বলেন, নোবিপ্রবিতে তরুণ লেখকদের ঐক্যবদ্ধ করা ও তাদের মধ্যে লেখালেখির প্রতিভাকে বিকাশিত করার মাধ্যমে আমরা সংগঠনের কার্যক্রমকে এগিয়ে নিয়ে যাবো। পাশাপাশি আমাদের কার্যক্রমের মাধ্যমে দেশ ও সমাজের কল্যাণে ভূমিকা রাখার চেষ্টা করব।

সাধারণ সম্পাদক সাজবির হাসান বলেন, প্রথমে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি কেন্দ্রীয় কমিটির প্রতি আমরা ইতোমধ্যেই আমাদের বার্ষিক কর্ম পরিকল্পনা চূড়ান্ত করেছি। বিগত সেশনের অসম্পূর্ণ কাজগুলো সম্পূর্ণ করাটাই হবে আমাদের প্রথম কাজ। আমাদের কর্ম পরিকল্পনা অনুযায়ী উপদেষ্টা পরিষদ গঠন, লেখালেখি বিষয়ক কর্মশালা আয়োজন, তরুণ লেখকদের কে সার্বিক দিক নির্দেশনা প্রদান, সেরা লেখক নির্বাচন, ও গঠনতন্ত্র ভিত্তিক অন্যান্য কার্যক্রমের মাধ্যমে বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরাম, নোবিপ্রবি শাখাকে আমরা তরুণ লেখকদের আঁতুড়ঘর হিসেবে গড়ে তুলতে চাই।

উল্লেখ্য, এর আগে গত ১৮ আগস্ট বাংলাদেশ তরুণ কলাম লেখক ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতি নেজাম উদ্দিন ও সাধারণ সম্পাদক মো. ইসরাফিল হোসেন রাফিল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তির মাধ্যমে সাবিহা তাসনিমকে সভাপতি ও সাজবীর হাসানকে সাধারণ সম্পাদক করে নোবিপ্রবিতে দুই সদস্যবিশিষ্ট কমিটির অনুমোদন দেন।

ডব্লিউজি/এআর

শেয়ার করুন:

Recommended For You