ইনস্টাগ্রামে ৫০ লাখ ফলোয়ারে মেহজাবীন চৌধুরী

ছবি ও ভিডিও শেয়ারিংয়ের জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রামে ৫০ লাখ ফলোয়ার বা অনুসারী হয়েছে জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর। দেশের তারকাদের মধ্যে তারই এখন সবচেয়ে বেশি ফলোয়ার বলে জানা গেছে। এমনকি কোনো প্রতিষ্ঠানেরও ইনস্টাগ্রামে এত বেশি অনুসারী নেই।…শুক্রবার ৫০ লাখ ফলোয়ার হওয়ার বিষয়টি উদযাপন করেছেন এই অভিনেত্রী। কেক কেটে ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রাম ও ফেসবুক পেজে। ৫০ লাখ অনুসারীকে শুভেচ্ছা জানিয়েছেন এই অভিনেত্রী।

৫০ লাখ অনুসারী হওয়ার অনুভূতি জানিয়ে মেহজাবীন চৌধুরী দৈনিক বাংলাকে বলেন, ‘একজন শিল্পী হিসেবে আমি চাইব আমার কাজ ,কনটেন্ট কিংবা বিজ্ঞাপন সেটা অনেক মানুষের কাছে পৌঁছে যাক। যত মানুষের কাছে পৌঁছাতে পারব তাতে মনে হবে যে আমি আসলে ওই কাজটা করে সার্থক। ৫০ লাখ মানুষ যারা আমাকে অনুসরণ করছে…তাদের কাছে যদি আমি সঠিক বার্তা পৌঁছাতে পারি তা সফলতার অংশ। আজকে ৫০ লাখ পূর্ণ হলো, এটা অন্য রকম এক ভালো লাগা।

তিনি আরও বলেন, ইনস্টাগ্রাম আমার খুবই পছন্দের একটা অ্যাপ…। পৃথিবীতে অন্যান্য দেশগুলোকেও যদি আমরা অনুসরণ করি তাহলে ইনস্টাগ্রামটা অনেক বেশি জনপ্রিয়। আমাদের দেশেও জনপ্রিয় হয়ে উঠছে। যারা আমাকে অনুসরণ করে তাদের সবাইকে ধন্যবাদ।

২০১২ সালে ইনস্টাগ্রাম আইডিটি খুলেছিলেন বলে জানান এই অভিনেত্রী। তিনি বলেন, ‘এ মাধ্যমেও দর্শকের কাছাকাছি পৌঁছানো যায়, কাজের প্রমোশন করা যায়, তাদের যেকোনো বার্তা দেয়া যায়। যারা এভাবে সব সময় আমার পাশে থেকে ভালোবাসা দিয়ে যাচ্ছেন, তাদের সবার প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসা।’ ৪০ লাখ ৭০ হাজার অনুসারী নিয়ে…এ দ্বিতীয় অবস্থানে রয়েছেন আরেক জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। তৃতীয় অবস্থানে রয়েছেন নুসরাত ফারিয়া, যার বর্তমান ইনস্টাগ্রাম অনুসারী ৩০ লাখ ৯০ হাজারেরও বেশি।

ডব্লিউজি/এআর

শেয়ার করুন:

Recommended For You