আ.লীগের কমিটি বাতিলের দাবিতে সড়ক অবরোধ

টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের কমিটি বাতিলের দাবিতে ময়মনসিংহ -জামালপুর রাস্তায় টায়ারে অগ্নি সংযোগ করে অবরোধ করেছে উপজেলা পদ বঞ্চিত আওয়ামীলীগের একাংশ।

আজ বেলা ১২ টার দিকে ঘাটাইল উপজেলা শিক্ষক সমিতিতে সংবাদ সম্মেলন শেষ করে ময়মনসিংহ -জামালপুর মহাসড়ক বন্ধ করে টায়ারে অগ্নি সংযোগ করে তারা।

সংবাদ সম্মেলনে ঘাটাইল উপজেলার আনেহলা ইউপি চেয়ারম্যান তালুকদার মোহাম্মদ শাজাহান বলেন, গত মাসের ২৮ তারিখে ঘাটাইল উপজেলা আওয়ামীলীগের কমিটি ঘোষনা করা হয়। কিন্তু ওই কমিটিতে জামায়াত- বিএনপি ও দেশ বিরোধী কর্মকান্ডে জড়িত ব্যাক্তিদের স্থান দেয় উপজেলা আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম লেবু। এই অবৈধ কমিটি বাতিল না করলে সামনে মার্চের ২০ তারিখে নতুন সম্মেলন করে তারা নতুন কমিটি দিবে বলে হুঁশিয়ারি দেন।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ঘাটাইল উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যান আরিফ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা সুলতানা শিল্পি ও লোকেরপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মিলন মিয়া প্রমূখ।

সংবাদ সম্মেলন শেষ করে ময়মনসিংহ -জামালপুর মহাসড়কে বিক্ষোভ মিছিল ও টায়ারে অগ্নি সংযোগ করে রাস্তা প্রায় ৩০ মিনিটের মতো বন্ধ রাখে উপজেলা আওয়ামীলীগের একাংশ নেতাকর্মীরা। এতে রাস্তার উভয় পাশে যানজটের সৃষ্টি হয়।

এবিষয়ে ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলামের কাছে জানতে চাইলে তিনি কথা বলতে রাজি হননি।

ডব্লিউজি/এমআর/জুয়েল

শেয়ার করুন:

Recommended For You