’অন্য দল ভোটে আসুক বা না আসুক আমি আবারও নির্বাচন করব’

আলোচিত ইউটিউবার হিরো আলম বলেছেন, নির্বাচনে আমি হারিনি আমাকে হারানো হয়েছে। তবে দ্বাদশ সংসদ নির্বাচনে আবারো আমি অংশগ্রহণ করতে চাই।

জনগণের সেবা করতে চাই। জনগণের সাথে মিশে থাকলে অন্যরকম একটি সুখ লাগে। জনগণের কাছে না আসলে সেটি বোঝা যায় না। অন্য কোন দল ভোটে আসুক বা নাই আসুক ভোটের পরিবেশ দেখে আমি আবারও নির্বাচন করব।

তিনি রবিবার রাতে সাতক্ষীরা জেলার বড়দল আফতাব উদ্দিন কলেজিয়েট স্কুলের মাঠে বসন্ত মেলা উপলক্ষে জনি সার্কাসে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

তিনি বলেন, এখন অনেক ভালো সিনেমা হচ্ছে। সবাইকে হলে যেয়ে সিনেমা দেখার আহ্বান জানান। আমার এ পর্যন্ত দুটি সিনেমা রিলিজ হয়েছে এবং পাঁচটি সিনেমা রিলিজের অপেক্ষায় রয়েছে।

সাতক্ষীরার বড়দলে বীর মুক্তিযোদ্ধা লিয়াকত আলী জানান গ্রাম বাংলার হারানো ঐতিহ্যকে ফিরিয়ে আনতে জনি সার্কাস এর মাধ্যমে বিভিন্ন খেলা পরিদর্শনী দেখানো হচ্ছে। তবে এর অর্জিত অর্থ দুস্থ মুক্তিযোদ্ধা পরিবারের কল্যাণে কাজ করা হবে।

বড়দাল গ্রামের বিকাশ চন্দ্র সানা, আহাদুল্লাহ সানা সহ একাধিক ব্যক্তিরা জানান, করোনাভাইরাসের কারণে দীর্ঘ ২/৩ বছর সকল বিনোদন বন্ধ ছিল। এবার
মুক্তিযোদ্ধাদের কল্যাণে হারানো বিভিন্ন খেলা জাদু পরিদর্শনী দেখতে পাচ্ছি এতে আমরা সবাই আনন্দিত হয়েছি।

বড়দাল ইউনিয়নের চেয়ারম্যান জগদীশচন্দ্র সানা জানান, অত্যন্ত সুন্দর পরিবেশে জনি সার্কাসের মাধ্যমে দর্শকরা বিভিন্ন খেলা উপভোগ করছেন।

তবে এখানে কোন রকম উশৃঙ্খলা নৃত্য ও জুয়া পরিদর্শনী হচ্ছে না আইন শৃঙ্খলা বাহিনী সব সময় নজরে রয়েছে। দীর্ঘদিন পর হলেও এলাকায় এমন আয়োজন করায় পরিবার-পরিজন নিয়েই সময় কাটছেন স্থানীয়রা।

শেয়ার করুন:

Recommended For You