world global logo wg
ঢাকাশুক্রবার , ১৭ মার্চ ২০২৩
  1. অন্যান্য
  2. অর্থ ও বাণিজ্য
  3. এক্সক্লুসিভ
  4. খেলা
  5. গণমাধ্যম
  6. জাতীয়
  7. ট্রেন্ডিং নিউজ
  8. প্রবাস
  9. বিনোদন
  10. বিশ্ব
  11. মতামত
  12. রাজনীতি
  13. লাইফস্টাইল
  14. শিক্ষা
  15. সর্বশেষ

‘বিএনপি গণমানুষের বিপদে পাশে থাকে’

লক্ষ্মীপুর প্রতিবেদক
মার্চ ১৭, ২০২৩ ৮:৪৬ অপরাহ্ণ
Link Copied!

লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায় গত (১৫ ই ফেব্রুয়ারী) ৬নং কেরোয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের মান্তি বাড়িতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে উপজেলা এবং পৌর বিএনপি নগদ অর্থ প্রদান করেন। শুক্রবার সকালে বাংলাদেশ জাতীয়তাবাদী দাল বিএনপি আয়োজিত এক অনুষ্ঠানে জেলা বিএনপির সাবেক সভাপতি এবং লক্ষ্মীপুর-২ আসনের সাবেক সংসদ সদস্য আবুল খায়ের ভূঁইয়া প্রধান অতিথি হয়ে এ অর্থ বিতরন করেন।

রায়পুর উপজেলা বিএনপির অন্যতম সদস্য ফারুক হোসেন দুলাল মিঝি এবং সাবেক সংসদ সদস্য আবুল খায়ের ভূঁইয়ার ব্যাক্তিগত তহবিল থেকে সম্প্রতি অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ১১টি পরিবারের মাঝে ১০ হাজার টাকা করে মোট একলক্ষ ১০ হাজার টাকা বিতরণ করা হয়।

এসময় উপজেলা বিএনপির সভাপতি অ্যাড. মনিরুল ইসলাম সম্পাদক নাজমুল ইসলাম মিঠু পৌর বিএনপির সভাপতি এ.বি.এম জিলানী ,উপজেলা বিএনপি সাধারন সম্পাদক প্রার্থী শফিকুল আলম আলমাস, ৬নং কেরোয়া ইউনিয়ন বিএনপির সভাপতি নজরুল ইসলাম সরকার ,থানা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কাউছার মোল্লা , যুগ্ন আহবায়ক চৌধুরী রোকন জিয়া সহ উপজেলা এবং পৌর বিএনপি’র সর্বস্তরের নেতাকর্মী উপস্থিত ছিলেন ।

ক্ষতিগ্রস্থদের সহযোগিতার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য কেন্দ্রীয় নেতা ও সাবেক সংসদ সদস্য আবুল খায়ের ভূইয়া সরকারের পক্ষ থেকে অপ্রতুল সহযোগিতায় ক্ষোভ প্রকাশ করে বলেন ,বিএনপি গনমানুষের দল। আমরা অবৈধ সরকারের অধীনে আছি হামলা – মামলা জেল জুলুমের পরেও আমরা জনগনের পাশে সবসময় পাশে ছিলাম এবং থাকবো।

ডব্লিউজি/এআর